বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন (এলান) রাজনৈতিক প্রতিহিংসার শিকার: হেফাজত।

অধিকার মিথ্যা তথ্য দেয়নি আদিলুর রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন বলে বিবৃতি দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

আমির শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেছেন, ২০১৩ সালের ৫ মে ঢাকার শাপলা চত্বরে হেফাজতের কর্মসূচিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নিহতের সংখ্যা নিয়ে মানবাধিকার সংস্থা অধিকার মিথ্যা তথ্য দেয়নি। অধিকারের সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক নাসির উদ্দিন (এলান) রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন।

আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজতের আমির এসব কথা বলেন। তিনি আদিলুর ও নাসির উদ্দিনকে কারাদণ্ড দেওয়ার নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে মুহিব্বুল্লাহ বাবুনগরী দাবি করেন, ২০১৩ সালের ৫ মে মতিঝিলের শাপলা চত্বরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নিহতের সংখ্যা অগণিত। সরকারের প্রচণ্ড চাপে কেউ যখন নিহতের সংখ্যা প্রকাশ করতে পারছিল না, তখন অধিকার নামের মানবাধিকার সংস্থাটি খোঁজখবর নিয়ে ৬১ জনের একটি তালিকা প্রকাশ করে দায়িত্বশীলতার পরিচয় দেয়। তিনি বলেন, ‘আমরা দায়িত্বের সঙ্গে বলছি, শাপলা চত্বরে শহীদদের সংখ্যা নিয়ে আদিলুর রহমান কোনো মিথ্যা তথ্য দেননি। বরং রাজনৈতিক জিঘাংসাবশত মিথ্যা মামলায় তাঁকে এবং তাঁর সংগঠনের পরিচালক নাসির উদ্দিনকে কারাদণ্ড দেওয়া হয়েছে। আমরা জোরালো ভাষায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]