শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম
টঙ্গির “তা’মিরুল মিল্লাতে” বৃষ্টির প্রার্থনায় নামাজ ইরানে পাল্টা হামলা চূড়ান্ত করেছে ইসরায়েল সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ড, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫ ইউনিট ভূমিধসে ইন্দোনেশিয়ায় ১৫ জনের মৃত্যু ইসরায়েলে হামলা প্রত্যাশার চেয়ে বেশি সফলতা পেয়েছি: আইআরজিসির প্রধান উদীয়মান সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল করলেন ‘গাজীপুর রাইটার্স ফোরাম’ ৩০০ পরিবারকে ঈদ উপহার দিলেন ‘স্বপ্নযাত্রা ফাউন্ডেশন, শরীয়তপুর’ এবার স্পন্দনের ঈদ আয়োজনে থাকছে নজরুল সংগীত হ্যাল্পিং হ্যান্ড এর উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি উল্টে যাচ্ছে পাশার দান, জিতেও হারছেন ইমরান খান

জয়দেবপুর চ্যারিটি ফোরামের বার্ষিক আম উৎসব’২২ সম্পন্ন।

১২জুন রবিবার এক প্রাণবন্ত ও উৎসবমূখর পরিবেশে সুবিধাবঞ্চিত ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে জয়দেবপুর চ্যারিটি ফোরামের বার্ষিক আম উৎসব’২২ সম্পন্ন হয়েছে।

গতকাল গাজীপুর সদর থানাধীন ২৮ নং ওয়ার্ডের মাধববাড়ী এলাকার একটি বস্তিতে জয়দেবপুর চ্যারিটি স্কুলের প্রায় ৬০ জন শিক্ষার্থীদের মাঝে মৌসুমি ফল রসালো আম উপহার প্রদান করা হয়। জয়দেবপুর চ্যারিটি ফোরামের ভাইস চেয়ারম্যান হায়দার আলীর সঞ্চালনায় বেলা ৩ টায় প্রোগ্রামের কার্যক্রম শুরু হতে থাকে। শুরুতে ফোরামের স্বেচ্ছাসেবকেরা শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে পাঠদান ও প্রশিক্ষন প্রদান করেন। তারপর একে একে অতিথিবৃন্দ আগমন করে বিভিন্ন বিষয়ে অনুপ্রেরণামূলক বক্তব্য ও দিকনির্দেশনা প্রদান করেন। প্রধান অতিথির বক্তব্যে ফোরামের প্রধান উপদেষ্টা জনাব শহিদুল ইসলাম এমন আয়োজনে মুগ্ধ হয়ে সাধুবাদ জানান, এর পাশাপাশি ভবিষ্যতে এ ধরণের সকল কার্যক্রমে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এরপর প্রধান অতিথি নিজ হাতে ক্ষুদে শিক্ষার্থীদের হাতেমৌসুমি ফল ‘আম’ তুলে দেন। পরিশেষে ফোরামের চেয়ারম্যান জনাব আরিফ হোসাইন উপস্থিত শিক্ষার্থী, অভিভাবক, অতিথি ও স্বেচ্ছাসেবীদের প্রতি স্বতঃস্ফূর্ত সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বীকার করেন। বিশেষ করে তিনি এ প্রোগ্রামের সফল বাস্তবায়নে সহযোগী ২ টি স্বেচ্ছাসেবি সংগঠন “দ্যা স্কুল ফর হিউম্যানিটি ফাউন্ডেশন” ও “লোটাস-বাড চ্যারিটি ফোরামের” নেতৃবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে একসাথে এধরণের আরো অনেক জনকল্যাণমুখী কার্যক্রম বাস্তবায়নের আগ্রহ প্রকাশ করেন।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]