সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

ছুরিকাঘাতে মৃত্যু ‘গাজীপুর বিজ্ঞান কলেজের’ শিক্ষার্থী আশিকের

ছুরিকাঘাতে মৃত্যু 'গাজীপুর বিজ্ঞান কলেজের' শিক্ষার্থী আশিকের
ছুরিকাঘাতে মৃত্যু 'গাজীপুর বিজ্ঞান কলেজের' শিক্ষার্থী আশিকের

৪ মে রোজ শনিবার দুপুরে গাজীপুরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় এ ঘটনা ঘটে। পরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত কলেজছাত্র গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা এলাকার বাসিন্দা আক্তার আলীর ছেলে। আশিক স্থানীয় চান্দনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, আশিক ছোট এক ভাইসহ চারজন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে যায়। ৪-৫ জন ছিনতাইকারী প্রথমে তাদের নাম পরিচয় জানতে চায়। এরপর তাদের সঙ্গে যা যা আছে তাদের দিয়ে দিতে বলে। এক পর্যায়ে আশিকের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় আশিখ তাদের বাধা দিলে তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। পরে তার সঙ্গে থাকা খালাতো ভাই শাকিল আহমেদের মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে ধান গবেষণা ইনস্টিটিউটের সীমানা প্রাচীর টপকে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভর্তি অবস্থায় দুপুরে ১টার দিকে আশিক মারা যায়।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম জানান, কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]