রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন

বাবার বিয়েতে থাকলেন না দুই সন্তান

বাবার বিয়েতে থাকলেন না দুই সন্তান
বাবার বিয়েতে থাকলেন না দুই সন্তান

প্রকাশ কৌরের পর হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র। সম্প্রতি ধর্মেন্দ্র ও হেমা নিজেদের ৪৪তম বিবাহবার্ষিকী উদ্‌যাপন করেন ভিন্নভাবে। এদিন তাঁরা দুজনই আবার বিয়ে করেন। এ ঘটনা তখন বেশ আলোচনার জন্ম দেয়। বাবার এই বিয়ের আয়োজনে ছিলেন না তাঁর দুই সন্তান সানি ও ববি দেওল। কিন্তু কেন? জেনে নেওয়া যাক বলিউড লাইফের প্রতিবেদন থেকে।

প্রথম স্ত্রী প্রকাশ কৌরের সঙ্গে বিচ্ছেদ না করেই হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র। ‘ড্রিম গার্ল’কে বিয়ের পরও নিজের প্রথম সংসার ছাড়েননি । থাকেনও প্রথম স্ত্রী প্রকাশ কৌর ও প্রথম পক্ষের চার সন্তান সানি, ববি, অজিতা ও বিজিতা দেওলের সঙ্গে।

তবে স্বামীকে নিয়ে কোনো অভিযোগ নেই হেমার। কদিন আগে ছিল তাঁদের ৪৪তম বিবাহবার্ষিকী। আর সেই বিশেষ দিনে ফের বিয়ে করলেন দুজনে। তাঁদের মালা পরা ছবি ভাইরাল হয় নেট–দুনিয়ায় কদিন আগেই।

তবে বিয়ের দিন হাজির ছিলেন না সানি ও ববি দেওল। জানা গেছে, ধর্মেন্দ্র খুব করে চেয়েছিলেন তাঁর দুই ছেলে থাকুক। তবে থাকেননি তাঁরা।

বলিউড লাইফকে দেওল পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, সানি আর ববির সঙ্গে হেমা মালিনী ও দুই বোন এশা এবং অহনার ভালো সম্পর্ক। ‘গদার ২’-এর সাফল্য পার্টিতে তাঁরা একসঙ্গে ছবিও তুলেছিলেন। ধর্মেন্দ্র ও হেমার বিয়ের অনুষ্ঠানে দুই ভাইই চেয়েছিলেন হাজির থাকতে। কিন্তু সেটা হয়নি শুটিংয়ের ব্যস্ততার জন্য। তখন ববি ছিলেন ইতালিতে, অন্যদিকে সানি ব্যস্ত ছিলেন প্রীতি জিনতার সঙ্গে আরেকটি সিনেমার শুটিংয়ে।

এই অনুষ্ঠানে হাজির না হলেও সানি ও ববি, হেমা এবং তাঁদের সৎবোনদের সঙ্গে দেখা করেন। কিন্তু তাঁরা এ বিষয়ে প্রকাশ্যে কথা বলতে চান না। দুই ভাইই নিজেদের ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান বলে জানায় সূত্রটি।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]