বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম
টঙ্গির “তা’মিরুল মিল্লাতে” বৃষ্টির প্রার্থনায় নামাজ ইরানে পাল্টা হামলা চূড়ান্ত করেছে ইসরায়েল সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ড, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫ ইউনিট ভূমিধসে ইন্দোনেশিয়ায় ১৫ জনের মৃত্যু ইসরায়েলে হামলা প্রত্যাশার চেয়ে বেশি সফলতা পেয়েছি: আইআরজিসির প্রধান উদীয়মান সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল করলেন ‘গাজীপুর রাইটার্স ফোরাম’ ৩০০ পরিবারকে ঈদ উপহার দিলেন ‘স্বপ্নযাত্রা ফাউন্ডেশন, শরীয়তপুর’ এবার স্পন্দনের ঈদ আয়োজনে থাকছে নজরুল সংগীত হ্যাল্পিং হ্যান্ড এর উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি উল্টে যাচ্ছে পাশার দান, জিতেও হারছেন ইমরান খান

আটকের কিছু সময় পর মঈন খানকে ছেড়ে দিয়েছে পুলিশ

নিজেস্ব প্রতিবেদক
আটকের কিছু সময় পর বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানকে ছেড়ে দিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে উত্তরায় বিএনপির কালো পতাকা মিছিল থেকে তাকে আটক করে পুলিশ থানায় নিয়ে যায় বলে অভিযোগ তোলা হয়। পরে বিকেল সোয়া ৩টার দিকে তাকে আবার ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, কিছুক্ষণ আগে মঈন খানের সঙ্গে কথা হয়েছে। তিনি বলেছেন, তাকে থানা থেকে ছেড়ে দিয়েছে।
এর আগে তিনি মঈন খানকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরf জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মির্জা সালাউদ্দিন বলেন, মঈন খানকে পুলিশ ছেড়ে দিয়েছে। তাকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। তার নিরাপত্তার জন্যই তাকে সেখান থেকে সরিয়ে নেওয়া হয়েছিল। এখন তিনি বাসায় চলে যাচ্ছেন।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]