বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

সমাবেশে ৫ লাখ মানুষ জমায়েতের টার্গেটে ১৬০ কিলোমিটার রোড মার্চ

সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে খুলনা বিভাগে ২৬ সেপ্টেম্বর রোডমার্চের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।  

কর্মসূচি সফল করতে ইতোমধ্যে বিভাগীয় সমন্বয় সভা করেছে দলটি। ঝিনাইদহ থেকে শুরু হয়ে ১৬০ কিলোমিটার রোডমার্চ শেষে খুলনার জিয়া হল চত্বরে ৫ লক্ষাধিক লোকের জনসমাবেশ ঘটানোর পরিকল্পনা করছে বিএনপি। এরই মধ্যে বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দফায় দফায় প্রস্তুতি সভা করছেন দলটি।

রোডমার্চ শেষে খুলনার সমাবেশ সফল করতে বিএনপি নেতারা রাতদিন কাজ করে যাচ্ছেন। শহরের বিভিন্ন মোড়ে মোড়ে তৈরি করা হচ্ছে তোরণ। পোস্টার সাটানো ও প্রচারপত্র বিলির কাজ চলছে। আজ থেকে মাইকিং করে প্রচার-প্রচারণায় নামবে দলটি।

সরকার পতনের একদফা দাবিতে খুলনা বিভাগীয় রোডমার্চকে ঘিরে চাঙ্গা বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা। ২৬ সেপ্টেম্বর ঝিনাইদহ থেকে শুরু হয়ে ১৬০ কিলোমিটার রাস্তা অতিক্রম করে খুলনা নগরীর জিয়া হলের সামনে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হবে। রোডমার্চকে কেন্দ্র করে ইতোমধ্যে নগরীর প্রবেশ দ্বারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে ২ শতাধিক তোরণ, নগরীর যশোর রোড, কেডিএ এভিনিউ, মজিদ সরণিসহ দলীয় কার্যালয়ে আলোকসজ্জার কাজ চলছে। এ ছাড়া রোববার থেকে নগরজুড়ে মাইকিং শুরু হবে।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]