সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

রাজবাড়ীতে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিহত আব্দুল আজিজ মহাজন বালিয়াকান্দি উপজেলার কোনাগ্রাম এলাকার মৃত আজের মহাজনের ছেলে।

রাজবাড়ী শ্রমিক লীগের সহ-সভাপতি ও ব্যবসায়ী আব্দুল আজিজ মহাজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। অভিযোগ উঠেছে জমিজমা সংক্রান্ত বিষয়ের জের ধরে প্রতিপক্ষের লোকজন তার ওপর আক্রমণ করে।

গতকাল রোববার (১৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আব্দুল আজিজকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, এদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন আব্দুল আজিজ মহাজন। এ সময় তৈয়ব লস্করের বাড়ির সামনে আসলে প্রতিপক্ষ রেজাউল মহাজন ও তার লোকজন বাস দিয়ে সড়ক অবরোধ করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

পরে স্থানীয়রা এ শ্রমিক লীগ নেতাকে উদ্ধার করে প্রথমে বলিয়াকান্দি, সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা পাঠাতে বলেন। রাত ১টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান আব্দুল আজিজ।

এ বিষয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম জানান, বালিয়াকান্দি উপজেলার কোনাগ্রামে আব্দুল আজিজ মহাজন ও রেজাউল মহাজনের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ ছিল। ধারণা করা হচ্ছে, তারই জের ধরে এই হত্যাকাণ্ড। এ ব্যপারে নিহতের ভাই আব্দুর রহমান বাদি হয়ে বালিয়াকান্দি থানায় অভিযোগ করেছেন। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

 

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]