শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
টঙ্গির “তা’মিরুল মিল্লাতে” বৃষ্টির প্রার্থনায় নামাজ ইরানে পাল্টা হামলা চূড়ান্ত করেছে ইসরায়েল সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ড, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫ ইউনিট ভূমিধসে ইন্দোনেশিয়ায় ১৫ জনের মৃত্যু ইসরায়েলে হামলা প্রত্যাশার চেয়ে বেশি সফলতা পেয়েছি: আইআরজিসির প্রধান উদীয়মান সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল করলেন ‘গাজীপুর রাইটার্স ফোরাম’ ৩০০ পরিবারকে ঈদ উপহার দিলেন ‘স্বপ্নযাত্রা ফাউন্ডেশন, শরীয়তপুর’ এবার স্পন্দনের ঈদ আয়োজনে থাকছে নজরুল সংগীত হ্যাল্পিং হ্যান্ড এর উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি উল্টে যাচ্ছে পাশার দান, জিতেও হারছেন ইমরান খান

জাবিতে স্বামীকে হলকক্ষে আটকে পাশের জঙ্গলে স্ত্রীকে ধর্ষণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) স্বামীকে ডেকে এনে হলকক্ষে আটকে রেখে পরে স্ত্রীকে ডেকে নিয়ে পাশের জঙ্গলে ধর্ষণের অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ এক বহিরাগতের বিরুদ্ধে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হল সংলগ্ন জঙ্গলে এ ঘটনা ঘটে।

ঘটনায় অভিযুক্তরা হলেন, বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান ও বহিরাগত যুবক মামুন। মোস্তাফিজুর বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।

ভুক্তভোগী সূত্রে জানা যায়, ওই দম্পতির বাড়িতে ভাড়া থাকতেন অভিযুক্ত মামুন। তার প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় ভুক্তভোগীর স্বামীকে বিশ্ববিদ্যালয়ে ডেকে নিয়ে আসেন তিনি। পরে বিশ্ববিদ্যালয়ে এলে তাকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের ‘এ’ ব্লকের ৩১৭ নম্বর কক্ষে আটকে রাখেন অভিযুক্তরা। এরপর তার স্ত্রীকে দিয়ে নিজের রেখে আসা জিনিসপত্র আনতে বলেন মামুন। তার প্রেক্ষিতে মামুনের জিনিসপত্র নিয়ে ক্যাম্পাসে আসেন ভুক্তভোগী নারী। পরে জিনিসপত্র নিয়ে মামুন হলের ভেতরের ওই কক্ষে রেখে আসেন। তার স্বামী অন্যদিক থেকে আসবে বলে ওই নারীকে হল সংলগ্ন জঙ্গলে নিয়ে যান অভিযুক্তরা। পরে সেখানে তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই নারী।

ভুক্তভোগী ওই নারী বলেন, ‘মামুন ভাই আমাদের বাসায় ভাড়া থাকতেন। তিনি আমার স্বামীর মাধ্যমে ফোন দিয়ে আমাকে তার রেখে যাওয়া জিনিসপত্র নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে যেতে বলেন। আমি তার জিনিসপত্র নিয়ে ক্যাম্পাসে যাই। তখন তিনি আমাদের বাসায় থাকবেন না বলে জানান। এছাড়া তিনি মীর মশাররফ হোসেন হলের মোস্তাফিজ ভাইয়ের কাছে থাকবেন বলেও জানান।’

মোস্তাফিজকে বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দেওয়া বিবৃতি

মোস্তাফিজকে বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দেওয়া বিবৃতি

 

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]