সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

মানসিকভাবে বিপর্যস্ত হলে সাকিব আইপিএলে খেলতে চাচ্ছিল কেন: পাপন

টাইগার অলরাউন্ডারের এমন হঠাৎ সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়েছেন নাজমুল হাসান পাপন। এ ছাড়া খেলা উপভোগ করছেন না বলেও মন্তব্য করেছেন সাকিব। এই বিষয়টিও ভালোভাবে নেননি বিসিবি সভাপতি। খেলার জন্য প্রেরণা না থাকলে বিসিবিকে সাকিবের জানানো উচিত ছিল বলেও মনে করেন তিনি।

বাংলাদেশের আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের জন্য শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত নন সাকিব আল হাসান। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন এই অলরাউন্ডার। এর আগে তিনি বিসিবি সভাপতি জানিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে পুরোটাতেই খেলবেন সাকিব।

এ প্রসঙ্গে পাপন বলেন, ‘তার যদি অফ ফর্ম থাকে, খেলতে ইচ্ছে না করে তাহলে সে বলতো খেলবো না। সমস্যাটা কোথায়? তাহলে খেলা শেষ হয়ে যাওয়ার পরে যদি বলে আমি ইনজয় করিনি। আগ্রহ নেই, মটিভেশন নাই। এগুলা না থাকলে খেলছো কেন? তো আমাদেরকে বলো। কাউকে না কাউকে বলতে তো হবে। যে আমার এখন খেলার প্রতি কোনো আগ্রহ নেই। খেলো না।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর নিলাম থেকে কোনো দল সাকিবকে দলে ভেড়ায়নি। এর আগে সাকিব বিসিবিকে জানিয়েছিলেন আইপিএলে সুযোগ পেলে তিনি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলবেন। সাকিব আইপিএলে সুযোগ পেলে কি এমন মন্তব্য করতেন, এমন প্রশ্ন রেখেছেন বিসিবি সভাপতি।

তিনি আরও জানান; ‘বলে খেলবে, এরপর এমন মন্তব্য করবে।’ এটা তো কোনোভাবে হতে পারে না।’ মানসিকভাবে বিপর্যস্ত হলে আইপিএল খেলতে যাচ্ছিলো কেন? মানসিকভাবে বিপর্যস্ত থাকলে বলতো আমি আইপিএলও খেলবো না।’ ধরেন আইপিএলেও নেয়া হলো।’ তখন কি বলতো আমি মানসিকভাবে বিপর্যস্ত! জিনিসটি আমার মাথায়ই ঢুকছে না।’

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]