বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

বরিশালে পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধ: অস্ত্রসহ গ্রেপ্তার ৭

বরিশালে অস্ত্রসহ গ্রেপ্তার ব্যক্তিরা।
বরিশালে অস্ত্রসহ গ্রেপ্তার ব্যক্তিরা।

বরিশালের হিজলা উপজেলায় আসামি গ্রেপ্তারে যাওয়া মুলাদী থানা-পুলিশ সদস্যদের সঙ্গে দুর্বৃত্তদের গোলাগুলি হয়েছে। গতকাল শনিবার গভীর রাতে উপজেলার চরগৌরবদী ইউনিয়নের কানাবগীর চরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের দুটি দেশি পাইপগান, ছয়টি কার্তুজ, তিনটি গুলির খোসা, তিনটি রড, তিনটি রামদা ও চারটি কিরিচ জব্দ করা হয়েছে।

পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে প্রথমে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে দুর্বৃত্তরা। পুলিশও পাল্টা গুলি চালিয়ে তাদের ঘিরে ফেলে। তারা দেশি অস্ত্র নিয়ে ডাকাতির জন্য জড়ো হয়েছিল বলে দাবি পুলিশের।

আজ রোববার দুপুরে বরিশাল পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের চর কমিশনার গ্রামের মো. কামাল সরদার (৪০) ও মো. জামাল সরদার (৩৫), একই এলাকার মানিক সরদার (৪২), ভোলা সদরের রাজাপুর কন্দ্রকপুর গ্রামের বাসিন্দা আলম মীর (৫০), মাসুম সরদার (২৬), জুয়েল বেপারী (৩৫) ও মেহেদী হাসান মাঝি (২২)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম আরও বলেন, মারধর করে সম্পদ হাতিয়ে নেওয়া, বাধাদানসহ বিভিন্ন ধারায় হওয়া মামলার আসামি গ্রেপ্তারে মুলাদী থানা-পুলিশ কানাবগীর চরে অভিযান চালায়। চরের রাজীব চৌধুরীর চর পাহাড়া ঘরের কাছাকাছি পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে দুর্বৃত্তরা। আত্মরক্ষার্থে পুলিশ তখন পাল্টা গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ঘরটি ঘিরে ফেলে। পরে টিনের ঘরটি তল্লাশি করে দেশি অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]