বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

নগদের বিজ্ঞাপনের শ্যুটিং কবে করেছিলেন সাকিব-তামিম

বিজ্ঞাপনে দেখানো হয় বিরোধ ভুলে ড্রেসিংরুমে আবার এক হচ্ছেন সাকিব-তামিম। মোবাইল ব্যাংকিং সার্ভিস ব্যবহার করে তামিমের পাওনা ৩০ টাকা পরিশোধও করছেন সাকিব। একইসঙ্গে দুজন ড্রেসিংরুমে অতীতের সেরা সময়টার স্মৃতি মনে করে নষ্টালজিক মুহূর্তের অবতারণা করেছেন দুই তারকা।

বন্ধুত্বের বন্ধন তাঁরা ছিন্ন করেছেন বহু আগে। মাঠের পেশাদারির বাইরে সাকিব আল হাসান ও তামিম ইকবালকে এক ফ্রেমে দেখা যায় না বহুদিন। সর্বশেষ বিশ্বকাপ দল ঘোষণার সময় বরং দুজনের সম্পর্কের অবনতির চরম মাত্রা দেখা গেছে। তবে মাঠের মতো বিপণনের বাজারে তাঁরা জুটি বেঁধেছেন।

বুধবার (৪ অক্টোবর) আর্থিক লেনদেনভিত্তিক প্রতিষ্ঠান নগদ তাদের এক বিজ্ঞাপনচিত্র প্রকাশ করে। সেখানে একইসঙ্গে দেখা যায় সাকিব-তামিমকে।

এই ভিডিও দেখার পর সকলের মনেই প্রশ্ন জাগে বিরোধের মধ্যেও কবে এক হয়ে বিজ্ঞাপন করেছিলেন এই দুই ক্রিকেটার? অবশেষে জানা গেল সে উত্তর।

তামিমের একটি বিশ্বস্ত সূত্র আর নগদের একটি সূত্র জানিয়েছে কবে করা হয়েছিল বিজ্ঞাপনের শ্যুটিংটি। সরাসরি তারিখটা না জানালেও দুই সূত্রই জানিয়েছে বাংলাদেশ জাতীয় দল ভারত যাওয়ার এক সপ্তাহ আগের সময়টাতে ধারণ করা হয়েছিল বিজ্ঞাপন চিত্রটি।

তবে বিজ্ঞাপনের সঙ্গে সংশ্লিষ্ট সূত্র জানায়, ড্রেসিংরুমের এই গল্পের শুটিং হয়েছে গত ২৪ সেপ্টেম্বর, বিশ্বকাপ দল ঘোষণা করার ঠিক দুই দিন আগে। অবশ্য এটা সবারই জানা, ২৪ সেপ্টেম্বর পর্যন্তও সব ঠিক ছিল। ২৬ সেপ্টেম্বর বিশ্বকাপ দল ঘোষণার পরই এলোমেলো হয়ে গেছে পুরো চিত্র। বিরাট এক ঝড়ই বয়ে গেছে বাংলাদেশের ক্রিকেটে। তামিম এক ভিডিও বার্তায় বোমা ফাটিয়েছেন। সাকিব আরেক সাক্ষাৎকারে বিস্ফোরক সব মন্তব্য করেছেন তামিমকে নিয়ে।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]