সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

দক্ষিণাঞ্চলে রোডমার্চ, বরিশালে বিএনপির প্রস্তুতি সভা।

দক্ষিণাঞ্চলে ২৩ সেপ্টেম্বর বিএনপি রোডমার্চ করবে বরিশাল থেকে পিরোজপুর পর্যন্ত। ৮০ কিলোমিটার সড়কপথ অতিক্রম করবেন তারা। পথে একাধিক পথসভা করবে দলটি। আজ মঙ্গলবার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত রোডমার্চ প্রস্তুতি কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত রোডমার্চ প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। সভাপতিত্ব করেন যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ। বিভাগের ৬ জেলা এবং উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের সভাপতি-সম্পাদক সভায় অংশ নেন।

বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপির সদস্যসচিব আবুল কালাম শাহীন জানান, ২৩ সেপ্টেম্বর সকাল ১০টায় বরিশাল ও পটুয়াখালীর সীমানা পায়রা সেতুর (লেবুখালী) উত্তর পাশ (শেখ হাসিনা ক্যান্টনমেন্টের সামনে) থেকে রোডমার্চ শুরু হবে। ২৫ কিলোমিটার অতিক্রম করে পৌঁছাবে নগরের রূপাতলী বাস টার্মিনাল এলাকায়। সেখান থেকে ঝালকাঠী হয়ে চলে যাবে পিরোজপুর শহরে।

আজ বিকেলে প্রস্তুতি কমিটির সভায় বেগম সেলিমা রহমান বলেন, ‘যারা লাঠি-বইঠা দিয়ে মানুষ মারে তাঁরাই বিভিন্নভাবে সহিংসতা করে বিএনপির ওপর দোষ চাপাচ্ছেন। ব্যর্থ আওয়ামী লীগ ষড়যন্ত্র করে আরেকবার ক্ষমতায় আসতে চাইছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মেরে ফেলার চক্রান্ত করছে। এর বিরুদ্ধে জনগণকে জাগিয়ে তুলতে বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি হিসেবে রোডমার্চ পালন করবে।’

প্রস্তুতিসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার, আকন কুদ্দুসুর রহমান, আবু নাসের রহমত উল্লাহ, আবুল হোসেন খান, এবায়েদুল হক চাঁন, নুরুল ইসলাম নয়ন প্রমুখ। সভা সঞ্চালনা করেন বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]