সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

টংগীতে কারাতে শিক্ষার্থীদের বেল্ট টেস্ট ও সার্টিফিকেট প্রদান

সার্টিফিকেট বিতরণ
সার্টিফিকেট বিতরণ

ইন্টরন্যাশনাল কারাতে ইউনিয়ন বাংলাদেশ এর কারাতে শিক্ষার্থীদের বেল্ট টেস্ট ও সার্টিফিকেট বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে টংগীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সাহাজ উদ্দিন সরকার মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এ বেল্ট টেস্ট অনুষ্ঠিত হয়।

হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলের প্রতিষ্ঠাতা ও টংগী প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ আতিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এড. মো. দেলোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আই কে ইউ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সেনসি আব্দুল্লাহ আল মামুন, অর্থ সম্পাদক

সেনসি জামাল উদ্দিন চৌধুরী, সাঈদ মাহমুদ ও আনিসুর রহমান।
অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় অর্ধশতাধিক কারাতে শিক্ষার্থীর বেল্ট টেস্ট নেওয়া হয় এবং বিভিন্ন জাতীয় ও জেলা পর্যায়ে সাফল্য অর্জনকারী কারাতে খেলোয়াড়দের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বলেন সকল ছেলেমেয়েদের কারাতে প্রশিক্ষণ নেওয়া উচিত এবং শারীরিক এবং মানসিক ভাবে সুস্থ থাকতে কারাতে প্রশিক্ষণের বিকল্প নেই বলে জানান।

প্রশিক্ষণরত শিক্ষার্থীদের একাংশ

প্রশিক্ষণরত শিক্ষার্থীদের একাংশ

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আই কে ইউ বাংলাদেশ এর গাজীপুরের
সভাপতি সৈয়দ আতিক বলেন; সন্তানদের জন্য মোবাইলে আসক্ত থেকে এবং মাদক থেকে দুরে রাখতে শরীর চর্চার মত কারাতে প্রশিক্ষণ শিক্ষার্থীদের নেওয়া উচিত এতে করে শারীরিক এবং মানসিকভাবে তারা সুস্থ থাকবে। জাতীয় এবং আন্তর্জাতিক ভাবে প্রশিক্ষণার্থীগণ দেশের এবং রাষ্ট্রের জন্য সুনাম বয়ে আনবে বলে আসা ব্যাক্ত করেন।

আরও বক্তব্য রাখেন আই কে ইউ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সেনসি আব্দুল্লাহ আল মামুন বলেন; যারা সচেতন অভিভাবক তারাই তাদের সন্তানদেরকে কারাতে প্রশিক্ষণে দেন।

আগত অন্যান্য অতিথিরা কারাতে প্রশিক্ষণার্থীদের কে দেশ ও রাষ্ট্রের সম্পদ বলে অবহিত করেন।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]