সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

ছাত্রীর মায়ের অশ্লীল ভিডিও ধারণ করে টাকা চাইলেন গৃহশিক্ষক

আটক গৃহশিক্ষক নাজিম উদ্দিন
আটক গৃহশিক্ষক নাজিম উদ্দিন

নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রীর মায়ের অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা দাবি করায় নাজিম উদ্দিন নামের এক গৃহশিক্ষককে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করা হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) সকালে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামের কাছারী বাড়িতে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, আটককৃত গৃহশিক্ষক নাজিম টাকার জন্য ওই গৃহবধূকে ফোন দেন। পরে গৃহবধূ কৌশল অবলম্বন করে বাড়িতে এসে টাকা নেওয়ার জন্য বলে। একপর্যায়ে গৃহশিক্ষক বাড়িতে এসে চাঁদার টাকার জন্য বাড়াবাড়ি করলে স্থানীয়রা তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

আটককৃত গৃহশিক্ষক নিজাম উদ্দিন একই ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের মৃত সোলায়মানের ছেলে।

ভুক্তভোগী গৃহবধূ অভিযোগ করে বলেন, নিজাম ২০২২ সাল থেকে তার অষ্টম শ্রেণিপড়ুয়া মেয়েকে তাদের বাসায় গিয়ে প্রাইভেট পড়াতেন। স্বামী প্রবাসে থাকায় কৌশলে আমার সঙ্গে সম্পর্ক গড়ে তুলেন গৃহশিক্ষক। পরবর্তীতে একই বছরের মে মাসের দিকে ভিকটিমকে একটি বাসায় নিয়ে যায়। সেখানে ভিকটিমকে জোরপূর্বক শ্লীলতাহানি করে গোপনে তা ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়। স্বামী দেশে এসে প্রবাসের টাকার হিসাব চাইলে ভিকটিম হিসাব দিতে ব্যর্থ হয়। একপর্যায়ে স্বামীকে বিষয়টি জানিয়ে দেয় স্ত্রী। মঙ্গলবার মুঠোফোনে পুনরায় টাকা দাবি করে গৃহশিক্ষক। পরে ভিকটিমের বাড়িতে দাবিকৃত ৩ লাখ টাকা নিতে আসলে তাকে আটক করে পিটুনি দেয় ভুক্তভোগী পরিবারের সদস্যরা। তারপর ৯৯৯ কল করে তাকে পুলিশে সোপর্দ করে।

বেগমগঞ্জ থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, ‘গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ করে ব্লেকমেইলের অভিযোগে এক যুবককে পুলিশে সোপর্দ করেছে ভুক্তভোগী। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]