সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

গৃহবধূকে কুপিয়ে ও গলা কেটে হত্যা, স্বামী-ছেলেসহ আটক ৩

জামেলা খাতুন ওরফে ওজালা। ছবি : সংগৃহীত
জামেলা খাতুন ওরফে ওজালা। ছবি : সংগৃহীত

ঝিনাইদহ সদর উপজলার পাগলা কানাই ইউনিয়নর রাজাপুর গ্রামে জামেলা খাতুন ওরফে ওজালা (৪০) নামের এক গৃহবধূকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আব্দুল করিম নামের এক প্রতিবেশী। শনিবার (২১ অক্টোবর) ভোর ৬টার দিক রাজাপুর গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত জামেলা খাতুন ওজালা ওই গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় নিহতের স্বামী শরিফুল ইসলাম ও ছেলে সাইদুল ইসলামসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করছে পুলিশ।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান জানান, শনিবার ভোরে সদর উপজেলার রাজাপুর গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী জামেলা খাতুন ওরফে ওজালাকে হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। বাড়ির গোসলখানার ভেতর থেকে ওজালা খাতুনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত আব্দুল করিমকে তার স্বজনরা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতের লাশ ময়নাতন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ফরিদপুর হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল করিম দাবি করেছেন, নিহত জামেলার স্বামী শরিফুল ইসলাম ও প্রতিবেশী জাকির হোসেন তাকে হত্যা করেছেন। তাকেও তারা হত্যার চেষ্টা করেন। তবে ঘটনার সময় করিম সেখানে কী করছিলেন সেটা তিনি জানাননি।

নিহতের স্বামী শরিফুল ইসলাম আটক হওয়ার আগে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, করিম তার স্ত্রীকে উত্যক্ত করতেন। তাকে কু-প্রস্তাব দিতেন। তাতে রাজি না হওয়ায় স্ত্রীকে হত্যা করেছেন করিম। পরে করিম আত্মহত্যা করতে নিজেই নিজের গলায় কোপ দেন।

তবে পুলিশের একটি সূত্র বলছে, পরকীয়ার কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। নিহতর স্বামী শরিফুল ইসলাম, তার ছেলে সাইদুল ইসলাম ও প্রতিবেশী জাকির হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]