বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

হযরত প্রফেসর হামিদুর রহমান এর ইন্তেকালে আল্লামা সুলাইমান নোমানীর শোক প্রকাশ

যুগ শ্রেষ্ঠ বুজুর্গ, হযরত হাফেজ্জী হুজুর রহ. এর বিশিষ্ট খলিফা, আধ্যাত্মিক জগতের উজ্জ্বল নক্ষত্র, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েটের) এর সাবেক প্রথিতযশা অধ্যাপক, বিশিষ্ট শিক্ষাবিদ ও আধ্যাত্মিক রাহবার, হযরত প্রফেসর হামিদুর রহমান রাহিমাহুল্লার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন হযরত হাফেজ্জীর অন্যতম খলিফা, উপমহাদেশের প্রখ্যাত হাদিস বিশারদ, আল্লামা সুলাইমান নোমানী হাফিঃ।

আজ বৃহঃবার গণমাধ্যমে আল্লামা সুলাইমান নোমানীর প্রেস সচিব,মুহাম্মদ ইব্রাহিম খলিল নোমানী সাক্ষরিত এক শোক বার্তায় তিনি বলেন, জেনারেল শিক্ষায় শিক্ষিত আমার পীর ভাই, মরহুম হামিদুর রহমান রহ. ছিলেন বিরল প্রকৃতির মানুষ।

আমার মুর্শিদ হাফেজ্জী হুজুর রহ. এর সংস্পর্শে নিজেকে তার গুনে আলোকিত করেছেন।

বুয়েটের শিক্ষকতায় যেমন তিনি হাজারো জাগতিক শিক্ষায় শিক্ষিতদের এক অবিসংবাদিত মুরব্বী, তেমন মাদ্রাসা পড়ুয়া হাজারো আলেমের অবিসংবাদিত আধ্যাত্মিক রাহবার। যাকে প্রথম দেখায় যে কেউ মনের মনিকোঠায় জায়গা দিতে প্রস্তুত।

তিনি আরো বলেন, দেশের আপামর আলেম সমাজ তার থেকে আধ্যাত্মিক ফায়দাতো হাসিল করতই, এমনকি তার থেকে জাগতিক ক্ষেত্রেও অনেক উপকার পাওয়া যেত৷ আমি নিজেই আমার অনেক দুনিয়াবী সমস্যায় তার সরনাপন্ন হয়ে পরামর্শ নিয়েছি। আমি উনার পরিবার, ছাত্র, মুরিদান ও খলিফাদের সমবেদনা জানাচ্ছি। আল্লাহ উনাকে জান্নাতুল ফেরদৌসের আ’লা মাকাম দান করুন,আমিন।

বার্তা প্রেরক: মুহাম্মদ ইব্রাহিম খলিল নোমানী প্রেস সচিব আল্লামা সুলাইমান নোমানী হাফিঃ

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]