বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

সরকার হটাতে রাজপথ দখলে নিতে হবে : যুবদল সভাপতি

যুবদল সভাপতি বলেন, এই সরকার বলেছিল ১০ টাকা কেজিতে চাল খাওয়াবে। বিনামূল্যে সার দিতে চেয়েছিল, দেয় নাই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশাহারা। লুটপাটের সরকার আমাদের বুকের ওপর জগদ্দল পাথরের মতো চেপে আছে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, তার কথার নিন্দা জানানোর ভাষা নেই।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) একদফা দাবিতে কুমিল্লা-চট্টগ্রাম রোডমার্চের উদ্বোধনী সমাবেশে টুকু এ কথা বলেন।

গণতন্ত্র পুনরুদ্ধারে রাজপথ দখল করে কঠোর আন্দোলনের মধ্য দিয়ে সরকার হটাতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। তিনি বলেন, জনগণ আর এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না।

সুলতান সালাউদ্দিন টুকু বলেন, দেশে কি দুটি আইন চলছে? একটি আইন বিরোধীদলের জন্য, অন্যটি সরকারিদলের জন্য। এমন দেশ পৃথিবীর আর কোথাও আছে বলে আমার জানা নেই।

নেতাকর্মীদের উদ্দেশে যুবদল সভাপতি বলেন, আমাদের জেগে উঠতে হবে। রাজপথ দখল করে সরকারকে হটাতে হবে। জনগণ আর কোনো স্বৈরাচার সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। এই অনির্বাচিত সরকারকে বিদায় করে তারপরেই আমরা ঘরে ফিরব।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিনুর রশিদ ইয়াসিনের সভাপতিত্বে রোডমার্চপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ ছাড়া আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার খালেদ হোসেন শ্যামল, আবুল কালাম আজাদ, কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন, যুবদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সিনিয়র সহসভাপতি মামুন হাসান, সহসভাপতি নুরুল ইসলাম নয়ন, জাকির সিদ্দিকীসহ দল ও অঙ্গসংগঠনের কেন্দ্রীয় এবং স্থানীয় নেতারা।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]