সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

শেখ হাসিনাকে নফল নামাজ পড়তে দেননি জিয়াউর রহমান: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, জিয়াউর রহমান যখন ক্ষমতায় তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধানমন্ডি ৩২-এ তার বাবার জন্য দুই রাকাত নফল নামাজ পড়তে চেয়েছিলেন। কিন্তু জিয়াউর রহমান তাকে নামাজ পড়তে দেননি।”

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিদ্ধিরগঞ্জের কদমতলী এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ে কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।”

শামীম ওসমান বলেন, ‘এ দেশে এখনো যদি রাজাকার, আল শামস, জামায়াতের লোকেরা কথা বলে হুমকি দেয় রাজপথ দখল করার, তাহলে এ স্বাধীনতার দরকার নেই।”

শেখ হাসিনাকে মারার চেষ্টা করা হচ্ছে অভিযোগ করে তিনি বলেন, ‘শরীরের রক্ত আমাদের এখনো টগবগ করছে। আমি আপনি বেঁচে না থাকলে কিছু হবে না। একটা মানুষকে বেঁচে থাকতে হবে। ওই মহিলাকে নিয়েই ষড়যন্ত্র হচ্ছে। আল্লাহ যেন জাতির পিতার কন্যাকে বাঁচিয়ে রাখে।”

এসময় তিনি বলেন, ‘আমি জাতির পিতার কন্যার কাছে চিঠি লিখেছি, আমাকে যেন মনোনয়ন না দেওয়া হয়। আমি এমপি হতে চাই না। এমপি না হলে কী হবে?’

বিএনপিকে উদ্দেশ করে এমপি শামীম ওসমান বলেন, ‘মা কইয়া’ গো বলার সময় পাবেন না কিন্তু। নারায়ণগঞ্জকে অস্থির করার চেষ্টা কইরেন না। বঙ্গবন্ধু আমার আদর্শের প্রতীক। জাতির পিতা বঙ্গবন্ধুকে অশ্লীল ভাষায় কেউ গালি দিলে আমরা কিন্তু ঘরে বসে থাকবো না।

এসময় উপস্থিত ছিলেন শ্রমিক লীগের সাবেক সভাপতি মতিন মাস্টার, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, আওয়ামী লীগ নেতা তানজিম কবির সজিব সজু প্রমুখ।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]