সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

প্রশাসনের কাছে মাদকাসক্ত ছেলের শাস্তি চাইলেন আ’লীগ নেতা

প্রশাসনের কাছে ছেলের শাস্তি চাইলেন আ’লীগ নেতা
প্রশাসনের মাধ্যমে মাদকাসক্ত ও অবাধ্য ছেলে হাসানুর রহমান রাসেলের শাস্তি দাবি করেছেন পুবাইল থানা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর মো. আজিজুর রহমান শিরিষ। শনিবার (২৩ সেপ্টেম্বর) নিজ বাড়িতে গণমাধ্যম কর্মীদের ডেকে এসব কথা জানান তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আজিজুর রহমান শিরিষ বলেন, গত ৪৮ বছরেরও অধিক সময় ধরে আমি পুবাইলে সম্মানের সহিত জনপ্রতিনিধিত্ব করছি। নেতৃত্ব দেওয়ার কারণে ছেলের বিরুদ্ধে হাজারো অভিযোগ থাকার পরও পারিবারিক শান্তি-শৃঙ্খলার জন্য মুখ বুজে সব কিছু সামাল দিয়েছি। কিন্তু আর নয়, আমার আত্মীয়-স্বজনসহ পাড়া-প্রতিবেশীদের মারধর, আমার স্ত্রীসহ দুই ছেলেকে প্রাণনাশের হুমকিসহ নানা অপরাধে অপরাধী হয়ে মাঠে ময়দানে অপপ্রচার চালাচ্ছে রাসেল।

শিরিষ আরও বলেন, গত ১৫ বছর ধরে তার বড় ছেলে রাসেল লেখাপড়া বাদ দিয়ে সমাজের খারাপ মানুষের সঙ্গে মিশে বিভিন্ন অপরাধে জড়িয়ে গেছে। পারিবারিকভাবে তাকে শাসন করা হলেও দিনের পর দিন তার এসব আচরণ বেড়েই চলেছে। বিনা অপরাধে মানুষকে মারধর তার নিত্যদিনের রুটিন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিরিষ বলেন, তার (রাসেল) নামে অভিযোগ দেওয়া আছে, ইতিপূর্বে তাকে তিনবার রিহ্যাবে দেওয়া হয়েছে ভুল শুধরানোর জন্য, তাতে সে আরও ক্ষিপ্ত হয়ে আমাদেরকে বাড়িছাড়া করেছে। তার এইরকম কর্মকাণ্ডে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে দিনের পর দিন বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়েছে আমাকে। অবাধ্য ছেলেটা মাদকাসক্ত হওয়ায় আমি বাবা হয়ে প্রশাসন ও গণমাধ্যম কর্মীদের কাছে বড় ছেলে রাসেলের উপযুক্ত শাস্তি ও বিচার দাবি করছি।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]