সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

গাজীপুর সিটি মেয়র জায়েদা খাতুন দায়িত্ব নিচ্ছেন আজ

  • গাজীপুর সিটি করপোরেশনের প্রথম নারী মেয়র হিসেবে দায়িত্বগ্রহণ করছেন জায়েদা খাতুন। সোমবার (১১ সেপ্টেম্বর) নব নির্বাচিত মেয়রের অভিষেক উপলক্ষে নগরভবন এলাকা বর্ণাঢ্য সাজে সজ্জিত করা হয়েছে। সকালে নগরভবনের দক্ষিণে রথখোলা এলাকায় বঙ্গতাজ অডিটোরিয়ামে জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে তাকে স্বাগত জানানো হয়।

    অপর দিকে রোববার ভারপ্রাপ্ত মেয়র হিসেবে আসাদুর রহমান কিরণের শেষ কর্ম দিবস ছিল। এ দিন মাসিক সভা থাকলেও কোরাম সংকটের কারণে সভাটি হয়নি। বিদায় বেলায় তিনি নগরভবনের সব কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজমসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

    গাজীপুর সিটি নির্বাচনে ব্যাপক আলোচিত জায়েদা খাতুন মেয়র হিসেবে অভিষেকের দিনটিকে স্মরণীয় করে রাখতে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের নির্দেশনায় বিপুল সংখ্যক কর্মী-সমর্থক ব্যাপক প্রস্তুতি নিয়েছে। নগরীর ৫৭টি ওয়ার্ড থেকে জাহাঙ্গীর আলমের সমর্থক কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ এ অনুষ্ঠানে যোগ দেবেন।

    গত ২৫ মে গাজীপুর সিটির নির্বাচনে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন আওয়ামী লীগ মনোনীত মহানগর আওয়ামীলীগের সভাপতি নৌকা প্রতীকের আজমত উল্লা খানকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]