সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

গাজীপুরে ২ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার, ২ লাখ টাকা জরিমানা

অবৈধভাবে বেশি লাভের আশায় সয়াবিন তেল মজুদের মাধ্যমে কৃত্রিম সংকট সৃষ্টির অভিযোগে গাজীপুরের বোর্ড বাজার এলাকায় একটি গুদামে অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ সকালে অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডলের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২ হাজার ৫৮ লিটার সয়াবিন তেল জব্দ ও ২ লাখ টাকা জরিমানা করা হয়।

আব্দুল জব্বার মণ্ডল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ বোর্ড বাজার এলাকায় মান্নান টাওয়ারে অবস্থিত মেসার্স মনির জেনারেল স্টোরে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই দোকানের গুদাম থেকে ১৬০ টাকা দরের ৬৮৮ লিটার সয়াবিন তেলসহ অবৈধভাবে মজুদ ২ হাজার ৫৮ লিটার তেল জব্দ করা হয়। এ ছাড়া ব্যবসায়ী মনির হোসেনকে ২ লাখ টাকা জরিমানা করা হয়।

তিনি বলেন, অধিদপ্তরের কাছে অভিযুক্ত ব্যবসায়ী নিজের ভুল স্বীকার করেছেন। পরে জব্দ করা সয়াবিন ১৬০ টাকা দরে ১ লিটার, ৩১৮ টাকায় দুই লিটার ও ৭৬০ টাকা দরে ৫ লিটার তেল জনসাধারণের মধ্যে বিক্রি করে দেওয়া হয়েছে।

অভিযানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের লোকজন অংশ নেন। ন্যায্য মূল্য তেল পেয়ে স্বস্তির কথা জানিয়েছেন ভোক্তারা।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]