সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

এডিসি হারুন যতটুকু অন্যায় করেছেন, ততটুকু শাস্তি পাবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

ছাত্রলীগের দুই নেতাকে ‘থানায় নিয়ে’ নির্মমভাবে মারধরের ঘটনায় ডিএমপির রমনা বিভাগের এডিসি হারুন অর রশিদ ‘যতটুকু অন্যায় করেছেন, ততটুকু শাস্তি পাবেন’ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী  আসাদুজ্জামান খান।”

‘রোববার দুপুরে ঢাকার আফতাবনগরের পাসপোর্ট অফিসের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।”

‘স্বরাষ্ট্রমন্ত্রী সেখানে  আঞ্চলিক  পাসপোর্ট অফিস ঢাকা পূর্ব (আফতাবনগর) ও ঢাকা পশ্চিম (মোহাম্মদপুর) এবং পাসপোর্ট বাতায়নের (কল সেন্টার) উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।”

  • “ছাত্রলীগ নেতাকে মারধরের প্রসঙ্গে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, ‘এটা যে করেছে, পুলিশ হোক, যে-ই হোক, যে অন্যায়করে তার শাস্তি অবশ্যই হবে। কেন করেছে, কী করেছে, আমরা তাকে জিজ্ঞাসা করি। তাঁর এই পুরো  কর্মকাণ্ডের জন্য  তাঁকে জবাবদিহি করতে হবে।”

“ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার  (এডিসি) হারুন অর রশিদের নেতৃত্বে গত শনিবার রাতে  ছাত্রলীগের দুই নেতাকে মারধর করা হয় বলে  নেতাদের অভিযোগ।”

ঘটনার পর আজ রোববার  দুপুরে এডিসি হারুনকে ডিএমপির রমনা বিভাগ  থেকে  প্রত্যাহার করে দাঙ্গা দমন বা পাবলিক অর্ডার  ম্যানেজমেন্ট বিভাগে সংযুক্ত করা হয়।”

“এডিসি হারুন বিভিন্ন  সময় সাংবাদিক, ব্যবসায়ী ও সহকর্মীদের মারধর করেছেন, এসব ঘটনা ঘটিয়ে তিনি কখনোই বিচারের  মুখোমুখি হননি—এমন এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এই ঘটনাটি প্রথম উল্লেখযোগ্যভাবে  এসেছে। আমরা  এটা দেখে নিই। এটা নিয়ে আমরা কাজ করছি , অবশ্যই তিনি  যতখানি অন্যায় করেছেন, ততখানি শাস্তি  তিনি পাবেন।”

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]