সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

শাপলা চত্বরে মহাসমাবেশের ঘোষণা আ.লীগের

সোমবার (২ অক্টোবর) আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম সাক্ষরিত এক চিঠি থেকে এসব তথ্য জানা গেছে।

মেট্রোরেলে মতিঝিল পর্যন্ত অংশের উদ্বোধন হবে আগামী ২৩ অক্টোবর। এই দিনটিকে উদযাপন করতে ঢাকা বিভাগীয় মহাসমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ। মহাসমাবেশটি মতিঝিলের শাপলা চত্বরে অনুষ্ঠিত হবে। আর এ মহাসমাবেশকে সফল করতে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ৫টি দল গঠন করেছে। ঢাকার আশেপাশে ১৫টি জেলা ও মহানগর শাখায় সফরে গিয়ে তাদের সঙ্গে বিশেষ বর্ধিত সভা করবে আওয়ামী লীগের পাঁচটি প্রতিনিধি দল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চিঠিতে উল্লেখ করা হয়, দলের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাকের নেতৃত্বে আইন সম্পাদক নজিবুল্লাহ হিরু, শিক্ষা সম্পাদক শামসুন নাহার চাঁপা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য তারানা হালিম টাঙাইল, মানিকগঞ্জ ও কিশোরগঞ্জ সফর করবেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দলের সভাপতিমণ্ডলীর সদস্য ফারুক খান ও সিমিন হোসেন রিমি, উপ-প্রচার সম্পাদক আবদুল আউয়াল শামীম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন ও সাহাবুদ্দীন ফরাজী গোপালগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুরে বর্ধিত সভা করবেন।

সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম ও মোস্তফা জালাল মহিউদ্দিন, মুক্তিযুদ্ধ সম্পাদক মৃণাল কান্তি দাস, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য সানজিদা খানম ঢাকা, মুন্সিগঞ্জ ও রাজবাড়ী জেলা শাখার সঙ্গে বৈঠকে মিলিত হবেন।

দলের যুগ্ম-সাধারণ সম্পাদক দীপু মণি, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মোহাম্মদ আলী আরাফাত ও ইকবাল হোসেন অপু নরসিংদী, গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের সঙ্গে মহাসমাবেশ সফল করতে করণীয় সভা করবেন

আরেকটি দল, মির্জা আজমের নেতৃত্বে প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা সম্পাদক জাহানারা বেগম ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য সাঈদ খোকন ফরিদ ফরিদপুর নারায়ণগঞ্জ জেলা ও নারায়নগঞ্জ মহানগর শাখার সঙ্গে বৈঠক করবেন।

চিঠিতে আরও উল্লেখ করা হয়, সাংগঠনিক প্রতিনিধি দলের সদস্যবৃন্দ আগামী ১৫ অক্টোবরের পূর্বেই জেলাসমূহে বর্ধিত সভায় অংশ নিবেন।

এতে আরো বলা হয়, সকল বিশেষ বর্ধিত সভায় সংশ্লিষ্ট জেলা/মহানগরের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ, মন্ত্রী, দলীয় সংসদ সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানগণ, সিটি কর্পোরেশন ও পৌরসভার দলীয় মেয়রগণ, ইউনিয়ন পরিষদের দলীয় চেয়ারম্যানবৃন্দ, জেলা/মহানগর আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সকল নেতৃবৃন্দ ও উপদেষ্টা পরিষদ সদস্যবৃন্দ, উপজেলা/থানা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, পৌরসভা/ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং জেলার সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদকগণ উপস্থিত থাকবেন।

বিশেষ বর্ধিত সভাসমূহে আগামী ২৩ অক্টোবর ২০২৩ মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে মতিঝিল শাপলা চত্বরে অনুষ্ঠিতব্য ঢাকা বিভাগীয় মহাসমাবেশ সফল করার জন্য প্রত্যেক উপজেলা/থানা/পৌরসভা/ইউনিয়ন/ওয়ার্ড থেকে বিপুল পরিমাণ নেতাকর্মী নিয়ে উপস্থিত হওয়ার জন্য সাংগঠনিক নির্দেশনা প্রদান করা হবে।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]