বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

লেখক হিসেবে অভিষেক হতে যাচ্ছে শাহরুখপুত্র আরিয়ান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের লাখ লাখ ভক্ত তাঁর ছেলে আরিয়ানের অভিষেকের অপেক্ষায়। আরিয়ানকে তাঁরা রুপালি পর্দায় দেখতে উন্মুখ। কিন্তু সে আশা হয়তো পূরণ হবে না। কারণ, আরিয়ানের অভিষেক হচ্ছে ঠিকই, তবে ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পেছনে। তবে এ সত্য, শিগগির শাহরুখপুত্র নিজের চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করছেন।
বেশ কিছুদিন ধরেই আরিয়ানের বলিউড অভিষেক নিয়ে আলোচনা চলছে। কিছুদিন আগে খবর বেরিয়েছিল, এই তারকাপুত্র সহপরিচালক হিসেবে নিজের পেশাগত জীবন শুরু করতে যাচ্ছেন। কিন্তু সম্প্রতি জানা গেছে, আরিয়ানের লেখক হিসেবে অভিষেক হচ্ছে।
একটি ওটিটির সঙ্গে ওয়েব সিরিজ নিয়ে কথাবার্তা বলছেন তিনি। এ ছাড়া একটি সিনেমার চিত্রনাট্য লেখার কাজেও ব্যস্ত শাহরুখপুত্র। ছবিটি প্রযোজনা করবে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সবকিছু ঠিকঠাক থাকলে আরিয়ানের লেখা সিরিজের এ বছর শুটিং শুরু হওয়ার সম্ভাবনা আছে।

জানা গেছে, এক পাঁড় ভক্তকে নিয়ে এই সিরিজের গল্প বোনা হচ্ছে। বিলাল সিদ্দিকীর সঙ্গে আরিয়ান এই প্রকল্পে সহলেখক হিসেবে কাজ করছেন। শোনা যায়, আরিয়ান কখনোই চাননি ক্যামেরার সামনে আসতে। কারণ তাঁর বাবা। এই তারকাপুত্রের মতে, অভিনয়ে এলে বাবার সঙ্গে তাঁর সব সময় তুলনা টানা হবে। এ কথা শাহরুখ নিজেও বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন। ব্যক্তিগতভাবে অভিনয়ের থেকে আরিয়ান লেখালেখি ও পরিচালনার কাজই বেশি ভালোবাসেন।

সূত্র : প্রথম আলো

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]