সোমবার, ২০ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন

টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিকের মৃত্যু।

ফয়সাল আহমেদ:গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাস স্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ঘটনার পর ওই কারখানাটির শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে।

মৃত ওই ব্যক্তির নাম আতিকুর রহমান(৪০)।সে টেলার সদর থানার বাহাদুরপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে। আতিকুর শারিরীক প্রতিবন্ধী। দূর্ঘটনার পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আতিকুর টঙ্গীর গাজীপুরা এলাকার স্টার্ন টেক্স নামক একটি পোশাক কারখানায় কাজ করতেন।ঘটনার পর পুলিশ গাজীপুরের সাইনবোর্ড এলাকা থেকে পলাতক ওই ট্রাকটিকে জব্দ করতে সমর্থ হয়। আতিকুর টঙ্গীর গাজীপুরা এলাকায় পরিবারের সাথে বাস করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় কারখানায় কাজ শেষে বাড়ি ফিরছিলেন তিনি।এ সময় কারখানার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপার হতে গেলে ঢাকা থেকে ছেড়ে আসা গাজীপুর গামী একটি ট্রাক আতিকুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশে খবর পাঠালে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
সড়ক দূর্ঘটনার খবরটি দ্রুত ছড়িয়ে পড়লে কারখানাটির কয়েকশ শ্রমিক ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে।এ সময় মহাসড়কের ঢাকাগামী লেনে যান চলাচল বন্ধ রয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.সাখাওয়াত হোসেন বলেন, আতিকুরের পরিবারের সদস্যদের খবর পাঠানো হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।ট্রাফিক পুলিশ গাজীপুরের সাইনবোর্ড এলাকা থেকে ট্রাকটিতে জব্দ করে থানায় নিয়ে আসছে। ক্ষুব্ধ শ্রমিকদের সড়ক থেকে সরিয়ে নিতে চেষ্টা করছে পুলিশ।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]