বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

সমাবেশে যাওয়ার পথে পিকআপ উল্টে ছাত্রলীগের ১৫ নেতাকর্মী আহত

পটুয়াখালীর দুমকিতে পিকআপ উল্টে ছাত্রলীগের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছে। আহতের মধ্যে আশঙ্কাজনক ৬ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেল ৪টায় উপজেলার লালখা ব্রিজ সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও আহতদের সূত্র জানায়, বিকেল সাড়ে ৪টায় পটুয়াখালী জেলা শহরে আ.লীগ আয়োজিত বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসবিরোধী শান্তি সমাবেশে যোগ দিতে দুমকি সরকারি জনতা কলেজ ছাত্রলীগের আবু সাঈদের নেতৃত্বে অন্তত ২০-২৫ নেতাকর্মীবাহী একটি পিকআপভ্যান লালখা ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। এতে পিকআপ ভ্যানের অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত উপজেলা হাসপাতালে পাঠায়।

আহতদের মধ্যে রোমান (১৭), তামিম (১৮), রনি (১৬), পারভেজ (২০), আ. কাদের (১৬), তানিমকে (২০) আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর আহতদের দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী পথচারীরা জানায়, পিকআপ ভ্যানটি আকস্মিক বিপরীত দিক থেকে আসা একটি পরিবহনকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে যায়। দুর্ঘটনার পরপরই চালক ও সহকারীরা পালিয়ে যায়। পুলিশ পিকআপ ভ্যানটি আটক করেছে।

দুমকি থানার ওসি তারেক মো. আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]