বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

বাদ পড়লেন বাঘা বাঘ ১৪ মন্ত্রী – ১২ প্রতিমন্ত্রী

বাদ পড়লেন বাঘা বাঘ ১৪ মন্ত্রী - ১২ প্রতিমন্ত্রী
সংসদ ভবন

আজ(১১ জানুয়ারি) শপথ নিতে যাচ্ছে সরকারের নতুন মন্ত্রিসভা। এদিন ২৫ মন্ত্রী ১১ প্রতিমন্ত্রী শপথ নিবেন। শপথ নিতে বুধবার (১০ জানুয়ারি) এসব মন্ত্রী প্রতিমন্ত্রীদের এরই মধ্যে ফোনও করেছিলেন মন্ত্রিপরিষদ বিভাগ। আজ সন্ধ্যায় বঙ্গভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহ নতুন মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের শপথ বাক্য পাঠ করাবেন রাষ্ট্রপতি মোহাম্মদ শাহাবুদ্দিন।

নতুন মন্ত্রিসভায় বাদ পড়েছেন ১৪ মন্ত্রী এবং ১২ টি প্রতিমন্ত্রী মন্ত্রীদের মধ্যে যারা বাদ পড়েছেন তারা হলো কৃষিমন্ত্রী মোঃ আব্দুল রাজ্জাক,অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল,স্বরাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন,পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, বস্ত্র ও পাঠ মন্ত্রী গোলাম দস্তগীর গাজী,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম.রেজাউল করিম, পরিবেশ ওর জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মোহাম্মদ সাহাব উদ্দিন,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং,ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন, প্রবাস কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ।

প্রতিমন্ত্রীদের মধ্যে যারা বাদ পড়েছেন নতুন মন্ত্রিসভার থেকে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোহাম্মদ আশরাফ আলী খান খসরু, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান,প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সাংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.মো.এনামুর রহমান, মহিলা ও শিশু প্রতিমন্ত্রী বেগম ফজিলাতুন নেছা এবং ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]