বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

নিখোঁজের ৩ দিন পর বাড়ির আঙিনা থেকে শিশুর মরদেহ উদ্ধার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় নিখোঁজের তিনদিন পর নিজ বাড়ির আঙিনা থেকে নুসরাত জাহান হাবিবা (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুবেল নামে যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১১সেপ্টম্বর) দুপুরে উপজেলা ডাংধরা ইউনিয়নের বাঘারচর বেপারীপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিশু নুসরাত জাহান হাবিবা ওই এলাকার আশরাফুল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার (০৯সেপ্টম্বর) সকাল ১০টার দিকে হাবিবা তার বাবার সাথে বাড়ির পাশের একটি দোকানে যায়। বাবা আশরাফুল ইসলাম দোকান থেকে কিছু কিনে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। বাড়ির ফেরার পথে হাবিবা নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পাওয়া গেলে বাবা আশরাফুল দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে স্থানীয়রা সোমবার দুপুরে বাড়ির আঙিনায় হাবিবার মরদেহ দেখতে পায়। পরে দেওয়ানগঞ্জ থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে হাবিবার বাবা আশরাফুল ইসলাম বলেন, ‘অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। অথচ আজ তার মরদেহ বাড়ির আঙিনায় পাওয়া গেল। আমার মেয়েকে কেউ শত্রুতাবশত অপহরণ করে হত্যা করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

এ ব্যাপারে দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, হাবিবার বাবা থানায় জিডি করার পর থেকে পুলিশ উদ্ধারের তৎপরতা চালায়। সোমবার তার মরদেহটি বাড়ির আঙ্গিনায় পাওয়া যায়। হাবিবাকে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসার পরে সঠিক তথ্যটি জানা যাবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


যুক্ত হন আমাদের ফেসবুক পেইজে

[IT_EPOLL_VOTING id=”2057″][/IT_EPOLL_VOTING]